প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

মানবতার দেয়াল উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ

   
প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২১

কুমিল্লার বুড়িচংয়ে মানবতার দেয়াল উদ্ভোধন উপলক্ষে আলোকিত যুব উন্নয়ন সংস্থা ও আনন্দ সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে এবং গাউছিয়া ইসলামিক মিশনের সহযোগিতায় শতাধিক দুস্থ, অসহায়, সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষের মাঝে কম্বল, গরম কাপড় ও করোনা সচেতনতায় মাস্ক এবং লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) সকাল ১১ টায় বুড়িচং উপজেলার আনন্দপুরে অবস্থিত হযরত শাহসূফী ফকির আবদুস সালাম (রহঃ) মাজার-মসজিদ ও খানকা শরীফ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে কম্বল, শীতের গরম কাপড়, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২ নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুল করিম ঠিকাদার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ গোলাম আজম, ৬ নং আনন্দপুর ওয়ার্ডের মেম্বার মোঃ লিটন রেজা।

আলোকিত যুব উন্নয়ন সংস্থার সভাপতি, লেখক ও সংগঠক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হযরত সালাম শাহ রহঃ মাজার শরীফ উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মোঃ হোসেন, মোঃ রফিজুল ইসলাম সাবেক মেম্বার, সাংবাদিক, কবি কাজী মোঃ খোরশেদ আলম, গীতি কবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়, সাংবাদিক মারুফ হোসেন, মোঃ মহসিন আলী, এবাদুল হোসেন বাদল, তানজিবুল রহমান শুভ, সেলিনা আক্তার, তাহমিনা আক্তার, এনামুল হোসেন, মোঃ সুজন, শরীফুল ইসলাম ও রবিউল আলম।

এসময় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আবদুল করিম, মানবতার কল্যাণে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, বর্তমান সময়ে এক দিকে মহামারী করোনা অন্যদিকে প্রচন্ড শীতে আমার এলাকার দরিদ্র, অসহায় মানুষগুলো নিদারুন কষ্ট করছে। তাদের দুঃখ-দুর্দশা লাঘবে দল মত নির্বিশেষে সকলে মিলে কাজ করা প্রয়োজন বলে মন্তব্য করেন এবং লেখক ও সংগঠক জাহাঙ্গীর আলম জাবিরসহ আলোকিত ও আনন্দ সমাজ উন্নয়ন সংস্থার সকল সদস্যকে ধন্যবাদ জানান।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: