প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে গণমাধ্যমকর্মীদের নিয়ে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

   
প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২১

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা প্রশাসন শুক্রবার (২২ জানুয়ারী) বিকেলে মুজিববর্ষে ‘আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর প্রদান উপলক্ষে গণমাধ্যমকর্মীদের নিয়ে এক প্রেস কনফারেন্সের আয়োজন করেন।

এসময় উপজেলার প্রধান দুই নদী ভোগাই ও চেল্লাখালীতে পর্যাপ্ত বালু না থাকায় পরবর্তী সময়ে বালু মহাল ইজারা না দিয়ে তা বন্ধের সুপারিশসহ তিন প্রস্তাবনায় ইতিবাচক সাড়া দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আয়োজিত ওই কনফারেন্সে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সামেদুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনিরসহ অন্যান্য গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া শনিবার (২৩ জানুয়ারী) সকালে সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জমিসহ ঘর প্রদান অনুষ্ঠান উদ্বোধনের বিষয়ে আলোচনা হয়। নির্ধারিত আলোচনা শেষে বাংলার কাগজ সম্পাদক ও প্রকাশক মনিরুল ইসলাম মনির ভূমিহীন পরিবারের সন্তান ঢাবি শিক্ষার্থী রাসেলকে জমিসহ সরকারী ঘর বরাদ্দের সুপারিশ করলে ইউএনও তাৎক্ষণিকভাবে সম্মতি প্রকাশ করেন। অন্যান্য গণমাধ্যমকর্মীরাও বিষয়টিতে সুপারিশ ও প্রশাসনের প্রতি সন্তোষ প্রকাশ করেন।

এরপর ভোগাই ও চেল্লাখালী নদীর বালু মহাল পরবর্তী বছর থেকে ইজারা না দেওয়ার সুপারিশ এবং বাঘবেড় ইউনিয়নে খননকৃত জিঞ্জিরাম খালের উদ্বৃত্ত মাটি নালিতাবাড়ী হাসপাতালের নিচু জমি ভরাট করে জলাবদ্ধতা দূরীকরণের সুপারিশ করলে ইউএনও দুটি প্রস্তাবই ইতিবাচক হিসেবে গ্রহণ করে উদ্যোগ নেয়ার কথা জানান।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: