প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শ্রীবরদী পৌরসভার মেয়র প্রার্থী মেরাজের প্রার্থীতা প্রত্যাহার

   
প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২১

শেরপুরের শ্রীবরদী পৌরসভার মেয়র প্রার্থী এড. মেরাজ উদ্দিন চৌধুরী প্রার্থীতা প্রত্যাহার করেছেন। শনিবার (২৩ জানুয়ারী) বিকালে শ্রীবরদী উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসারের নিকট তার প্রার্থীতা প্রত্যাহারের লিখিত আবেদনপত্র জমা দেন।

সুত্রে জানা গেছে, উপজেলা ছাত্র লীগের আহবায়ক এড. মেরাজ উদ্দিন চৌধুরী পৌরসভার মেয়র পদে আ’লীগের মনোনয়ন চেয়েছিলেন। দলীয় মনোনয়ন না পেয়ে তিনি গত ১৭ জানুয়ারী স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেন।

শনিবার বিকালে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি এবং সাধারন সম্পাদক এড. চন্দন কুমার পালের নির্দেশক্রমে শ্রীবরদী উপজেলা আ’লীগের সাংগঠনিক দায়ীত্বপ্রাপ্ত নেতা জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল ও শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হুসাইনের পরামর্শক্রমে প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

এ ব্যাপারে এড. মেরাজ উদ্দিন চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে আদর্শে অবিচল থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সিদ্ধান্তকে চুড়ান্ত মেনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর প্রতি পুর্ণ সমর্থন রেখে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেছি। শেরপুর জেলা আ’লীগ আগামী দিনে দলে আমাকে মূল্যায়ন করার আশ্বাস দিয়েছেন।

শ্রীবরদী উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার এনএম সাজ্জিল সাদিক এড. মেরাজ উদ্দিন চৌধুরীর প্রার্থীতা প্রত্যাহারের সত্যতা নিশ্চিত করেছেন।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: