প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুর পৌর নির্বাচন

মনোনয়নপত্রের বৈধতা পেলেন মেয়র প্রার্থী আরিফ রেজা

   
প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২১

শেরপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আরিফ রেজার মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দিয়েছেন আপিল কর্তৃপক্ষ। শনিবার (২৩ জানুয়ারি) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তথ্য উপাত্ত বিশ্লেষণ করে এ রায় ঘোষণা করেন আপিল কর্তৃপক্ষ ও জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

এর আগে ১৯ জানুয়ারি তত্বাবধায়ক সরকারের আমলের মামলার অভিযোগে আরিফ রেজার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা। আরিফ রেজা শেরপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা ট্রাক মিনিট্রাক ট্যাংক লড়ী কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি।

এ ব্যাপারে স্বতন্ত্র মেয়রপ্রার্থী ও জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আরিফ রেজা সাংবাদিকদের বলেন, আমার নামে তত্বাবধায়ক সরকারের আমলে মিথ্যা মামলা হয়েছিলো তার কোন প্রমাণ না থাকায় সেটি নিষ্পত্তি হয়ে ছিলো। কিন্তু শেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী স্বরযন্ত্র করে নির্বাচন কমিশনে অভিযোগ জানান। পরে আপিলের মাধ্যমে আমার প্রার্থীতা ফিরে পেয়েছি। এসময় তিনি পৌরবাসীর কাছে দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন এবং তিনি আশা করেন সুষ্ঠ নির্বাচন হলে তিনি বিজয়ী হবেন।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: