প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে অটোবাইক চাপায় শিশুর মৃত্যু

   
প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২১

শেরপুরের শ্রীবরদীতে ব্যাটারি চালিত অটোবাইকের চাপায় আশা মনি (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৩ জানুয়ারী) দুপুরে উপজেলার শ্রীবরদী-শেরপুর সড়কের লংগড়পাড়া এলাকায় সবুজ সাথী স্কুলের সামনে এ ঘটনা ঘটে। নিহত আশা মনি আবুয়ারপাড়া গ্রামের আব্দুর রশিদের মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আশা মনি মায়ের সাথে লংগড়পাড়া এলাকায় খালার বাড়িতে বেড়াতে যায়। শনিবার দুপুরে রাস্তা পারাপারের সময় শেরপুরগামী একটি অটোবাইক আশা মনিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় আশা মনি। পরে আশপাশের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পরই ওই অটোবাইকের চালক খড়িয়াকাজীরচর এলাকার লাল মিয়ার ছেলে রুবেল মিয়াকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে স্থানীয় লোকজন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার সাব ইন্সপেক্টার (এসআই) খোরশেদ আলম বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: