প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কাভার্ড ভ্যান-মোটরসাইকেল সংঘর্ষ

মটরসাইকেলে রাঙ্গামাটি যেতে চেয়েছিল পলাশ আর তার বন্ধুরা, পথেই দুইজন নিহত

   
প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২১

ছবি: প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া অংশের ভবেরচর কলেজ রোড এলাকায় আজ মধ্যরাতে কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যান চালক আল আমিনসহ কাভার্ড ভ্যানটি আটক করেছে গজারিয়া হাইওয়ে পুলিশ।

নিহতরা হলেন, ঢাকা হাজারীবাগ এলাকার নাহিদ উল্লাহ (২৬) ও পলাশ (২৭)।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সালাহউদ্দিন জানান, গতকাল (শনিবার) দিবাগত রাত দুইটার দিকে ঢাকা থেকে রাঙ্গামাটিগামী একটি মোটরসাইকেলকে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা। ঘাটত কাভার্ড ভ্যানটির চালক আল-আমিনকে আটক করতে পেরেছেন তারা তবে চালকের সহকারী পালিয়ে গেছে। লাশ এবং কাভার্ড ভ্যান বর্তমানে তাদের হেফাজতে রয়েছে।

নিহত নাহিদ উল্লাহর বড় ভাই সালাউদ্দিন খোকা বলেন, নাহিদ মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের মাস্টার্সের শিক্ষার্থী। বন্ধুদের নিয়ে রাঙ্গামাটি যাওয়ার উদ্দেশ্যে গত রাত দশটার দিকে বাসা থেকে বের হয়েছিল সে। তিনটি মোটরসাইকেলে করে ৬ জন মিলে রাঙ্গামাটি যাচ্ছিল তারা। পথিমধ্যে ভবেরচর এলাকায় দুর্ঘটনায় তার বন্ধু পলাশ সহ তার মৃত্যু হয়েছে পুলিশের কাছ থেকে রাত তিনটার সময় খবর পান তারা।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: