প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফেইসবুকে ওসির পোস্ট: আপন ঠিকানায় ফিরলেন জীবন

   
প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২১

ছবি: প্রতিনিধি

মনিরুল ইসলাম, মৌলভীবাজার থেকে: মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়ের ফেইসবুকে পোস্টের মাধ্যমে আপন ঠিকানায় ফিরলেন জীবন অলমিক। রবিবার (২৪ জানুয়ারি) ভোর ৬ টায় একটি শিশুকে কুলাউড়া চৌধুরী বাজার এলাকায় দিগ্বিদিক ঘোরাফেরা করতে দেখে স্থানীয় জনতা কুলাউড়া থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুটিকে থানা হেফাজতে নিয়ে আসে।

শিশুটি জিজ্ঞাসাবাদে তার নাম জীবন অলমিক (৯ বছর), পিতা-রামানা অলমিক, মাতা-সারথী অলমিক বলে জানায়।কিন্তু তার বাড়ীর ঠিকানা সম্পর্কে কিছুই বলতে পারি নি।পরবর্তীতে থানার অফিসিয়াল ফেইসবুক পেইজে শিশুটির ছবি দিয়ে তার পরিবারকে কেউ চিনে থাকলে তাৎক্ষণিক থানাকে অবহিত করার জন্য বলা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওসির পোস্টটি ব্যাপক সাড়া ফেলে।এক পর্যায়ে ছেলেটির বাড়ী কুলাউড়া থানার কালিটি চা বাগানে বলে জানা যায়। শিশুটির মামা রঞ্জিত অলমিক থানায় উপস্থিত হয়ে শিশুটি তার ভাগিনা হিসেবে চিহ্নিত করলে শিশুটিকে তার জিম্মায় প্রদান করা হয়।

শিশুটির মামা রঞ্জিত অলমিক বলেন,ওসি মহোদয়ের সহযোগিতায় ভাগ্নে কে ফিরে পেয়ে আমরা ভীষণ খুশি।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন, সকলের সহযোগিতায় শিশুটিকে তার আপন ঠিকানায় পৌঁছে দিতে পেরে ভালো লাগছে।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: