প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

   
প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২১

ফরিদপুরের সালথায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছেন ফরিদপুর সড়ক ও জনপদ বিভাগ (সওজ)। সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে উপজেলার সদর বাজারের বাইবাস সড়কে এ অভিযান চালানো হয়। এ সময় ওই সড়কের পূর্বপাঁশে থাকা ১৮টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সওজ কর্তৃপক্ষ।

ফরিদপুর সড়ক বিভাগের উপ-প্রকৌশলী মো. আবুল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, উচ্ছেদের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য নোটিশ ও মাইকিং করে প্রচারণা চালানো হয়েছিল। কিন্তু অবৈধ স্থাপনা সরিয়ে না নেওয়ায় দুপুরে বুলডোজার দিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

ফরিদপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী খ.ম নকিবুল বারী জানান, উচ্ছেদ অভিযান পরিচালনার আগে সার্ভেয়ারের মাধ্যমে সড়ক ও জনপদ বিভাগের জমির সীমানা লাল পতাকা দিয়ে নির্ধারণ করা হয়।

উচ্ছেদ অভিযানে জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. দবির উদ্দীন ও সালথা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মারুফা সুলতানা খান হীরামনিসহ সড়ক বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: