প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জুলফিকার আলী ভূট্টো

নীলফামারী প্রতিনিধি

ডিমলায় অনির্দিষ্টকালের গণপরিবহন ধর্মঘট চলছে

   
প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২১

বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন ডিমলা উপজেলা কার্যালয়ে হামলার প্রতিবাদে নীলফামারীর ডিমলা উপজেলায় দূরপাল্লার বাসসহ স্থানীয় সকল গণপরিবহন অনির্দিষ্টকালের ধর্মঘট চলছে। এ ধর্মঘটের কারণে সাধারণ যাত্রিদেরকে চরম দুর্ভোগ পোহাতে হছে। আজ সোমবার (২৫ জানুয়ারি) ভোর থেকে নীলফামারী জেলার বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের ডাকে এ ধর্মঘট শুরু হয়েছে।

বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন ডিমলা উপজেলা শাখার সভাপতি হাবিবুর রহমান খান লোহানী (হাবলু) অভিযোগ করে বলেন, ডিমলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন একটি অরাজনৈতিক সংগঠন। এ সংগঠনের ডিমলা শাখাকে নিয়ন্ত্রনের ষড়যন্ত্র হিসাবে ডিমলা উপজলা যুবলীগের একজন নেতা শনিবার (২৩ জানুয়ারী) সন্ধ্যার পর আমার অনুপস্থিতিতে ডিমলা বাস স্ট্যান্ডে অবস্থিত আমার অফিসে এসে হামলা করে কার্যনির্বাহী কমিটির নাম ফলক থেকে আমার নাম মিশিয়ে দিয়ে বিভিন্ন গালিগালাজসহ আমার জীবন নাশের হুমকি দেয়।

তিনি আরো জানান, এ ঘটনার প্রতিবাদে রোববার (২৪ জানুয়ারি) দুপুরে জলঢাকা মটর শ্রমিক অফিসে জেলা শ্রমিক নেতাদের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত মোতাবেক সোমবার ভোর থেকে অনিদৃষ্টকালের জন্য ডিমলা উপজেলায় দূরপাল্লার বাসসহ স্থানীয় সকল গণপরিবহন অনিদৃষ্টকালের ধর্মঘট শুরু হয়েছে। নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলতাব হোসেন জানান, সমস্যার দ্রুত সমাধান না হলে আমরা আমাদের আন্দোলনের গতি বাড়িয়ে দিতে বাধ্য হবো।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: