প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ স্কুলছাত্রীর মৃত্যু

   
প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২১

ছবি: প্রতীকী

বগুড়ায় হাড় কাঁপানো শৈত্যপ্রবাহে জনজীবন অচল হয়ে পড়ছে। তীব্র এইশীতে আগুন পোহাতে গিয়ে তাসলিমা আকতার (১২) নামে এক স্কুলছাত্রী দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত তাসলিমা সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড়ইকান্দি এলাকার আবু তাহেরের মেয়ে সে স্থানীয় এক স্কুলের ৭ম শ্রেণি পড়ুয়া ছাত্রী।

সারিয়াকান্দি থানার ওসি মিজানুর রহমান তার তাসলিমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জানান, গত ২৫শে জানুয়ারী সকাল ৭টার দিকে তাসলিমা নিজ বাড়ীর চুলাতে আগুন পোহানোর সময় হঠাৎ তার পরনের কাপড়ে আগুন লেগে যায়। এতে তার শরীরের বিভিন্ন অংশ আগুনে ঝলসে যায়। প্রথমে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: