প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

   
প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২১

মুন্সিগঞ্জে সদর উপজেলার ফিরিঙ্গিবাজার এলাকায় ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক মহসিনকে (৩২) যাবজ্জীবন স্বশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে মুন্সিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মো. জাকির হোসেনের আদালত এ রায় দেন। এছাড়াও ধর্ষক মহসিনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়। মহসিন সদর উপজেলার রঘুরামপার মৃত আফতাব আলীর ছেলে।

আদালতের রায়ে বলা হয় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন/২০০৩) এর ৯ (১) দণ্ডযোগ্য অপরাধের অভিযোগ সন্দেহাতীত প্রমানিত হওয়া তাকে দোষী সাব্যস্ত করে এ দণ্ড দেওয়া হয়।

মামলা সূত্রে জানাযায়, গত ২০১৭ সালের ২৯ নভেম্বর সকালে সদর উপজেলার ফিরিঙ্গিবাজার এলাকায় কারখানায় কর্মরত মায়ের কাছ থেকে নিজ বাসায় ফেরার পথে তুলে নিয়ে এক ৮ বছরের শিশুকে ধর্ষণ করে ধর্ষক মহসিন। এঘটনায় পরদিন সদর থানায় শিশুর পিতা বাদী মুন্সিগঞ্জর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পরবর্তীতে পুলিশ ধর্ষক মহসিনকে গ্রেফতারে কারাগারে প্রেরণ করে।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: