প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সালমান খান ও জ্যাকুলিনের ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল

   
প্রকাশিত: ৯:৪১ পূর্বাহ্ণ, ২৮ জানুয়ারি ২০২১

বলিউডের আলোচিত অভিনয়শিল্পী সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজ। ‘কিক’ সিনেমায় অভিনয় করতে গিয়ে সালমানের বেশ ঘনিষ্ঠ হয়ে পড়েন এই অভিনেত্রী। পরবর্তীতে তাকে ফ্ল্যাট উপহার দিয়ে আলোচনার জন্ম দেন সালমান। যদিও জ্যাকুলিনকে ফ্ল্যাট উপহার দেওয়ার কথা অস্বীকার করেন সালমান।

এদিকে সালমান ও জ্যাকুলিনের ঘনিষ্ঠ মুহূর্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে দেখা যায়—রিয়েলিটি শোয়ের মঞ্চে জ্যাকুলিনকে জড়িয়ে ধরে তার গলায় চুম্বন করছেন সালমান খান। ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটি ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনরা। কুরুচিকর মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। যদিও এ বিষয়ে সালমান কিংবা জ্যাকুলিনকে মুখ খুলতে দেখা যায়নি।

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে নানা সময়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি। বলিউডের অনেক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে তার নাম জড়িয়েছে। এ তালিকায় রয়েছেন সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই, স্নেহা উল্লাল, ক্যাটরিনা কাইফ, লুলিয়া ভান্তুরসহ আরও অনেক পরিচিত মুখ।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: