প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

স্ত্রীর লাইভে যুক্ত হয়ে সিনেমা ছাড়ার কারণ জানালেন শাকিল খান

   
প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। ‘আমার ঘর, আমার বেহেশত’ ছবি দিয়ে ১৯৯৭ সালে ঢাকাই চলচ্চিত্রে পদার্পণ করেন এই অভিনেতা। শাকিব আহসান আসল নাম হলেও চলচ্চিত্রে শাকিল খান নামেই পরিচিত হন। চলচ্চিত্র অভিনেতা শাকিল খান বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে সরে এসে ব্যবসায়ে মনোযোগ দিয়েছেন। ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় অজানা কারণে সিনেমা ছেড়ে দেন শাকিল খান। নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এবার স্ত্রীর সঙ্গে লাইভে এসে সিনেমা ছাড়ার কারণ জানিয়েছেন শাকিল খান।

দর্শকের এক প্রশ্নের উত্তরে শাকিল খান বলেন, এক সময় সিনেমা ছিল বাংলাদেশে বিনোদনের সবচেয়ে বড় একটি মাধ্যম। কিন্তু এমন একটা সময় এলো, যখন সিনেমা নিয়ে মানুষের খারাপ ধারণা তৈরি হলো ও নির্মাণের মান খারাপ হলো। ঠিক তখনই আমি পেছনে চলে গেলাম। কারণ আমি সব সময় চেয়েছি মানুষের কাছে সুন্দর কিছু উপস্থাপন করতে। চিন্তা ছিল সুন্দর ও ভালো কাজ উপহার দেওয়ার। আবারও সিনেমায়ে ফেরা প্রসঙ্গে এ চিত্রনায়ক বলেন, এখনো যে ভালো কিছু উপহার দেওয়ার ইচ্ছা নেই, বিষয়টি তা নয়। সামনে ভালো কিছু এলে চিন্তাভাবনা করবো। তবে জানি না সেটা কখন। অপেক্ষায় থাকতে হবে।

ব্যবসায় স্ত্রীকে উৎসাহ দিয়ে এই তারকা বলেন, আমি মনে করি সবার কিছু না কিছু করা দরকার। ওকে (স্ত্রী) নিয়ে আমি গর্ববোধ করি। অনেকে আমাকে বলেন ‘ভাবি কাজ করেন’-তাতে কী? আমি মনে করি এখন সকল নারীদের কাজ করার উচিৎ। তারা কাজ করলে দেশ এগিয়ে যাবে। পরিবার নিয়ে যাতে ভালো থাকতে পারি সবাই সেই দোয়া করবেন।

শাকিল খান অভিনীত প্রথম সিনেমা ব্যবসায়িক সফলতা পাওয়ার পর একশরও বেশি সিনেমায় অভিনয় করেছেন এ চিত্রনায়ক। নায়িকা পপির সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। তবে সে গুঞ্জন উড়িয়ে দিয়ে শারমিন হোসেনকে বিয়ে করেন শাকিল খান। দুই সন্তানকে নিয়ে তাদের সুখের সংসার।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: