প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

রাকিব যেসব কথা বলছেন তার সবই মিথ্যা: তামিমা

   
প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

বিয়ে নিয়ে বিতর্কের জেরে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানা তাম্মি বলেছেন, সাবেক স্বামী রাকিবকে তালাক দিয়েই নাসিরকে বিয়ে করেছি। ২০১৭ সালে তাকে তালাক দেই। বুধবার (২৪ ফেব্রুয়ারি) এক প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন তামিমা। এ সময় তার পাশে নাসিরও উপস্থিত ছিলেন।

তামিমা আরও বলেন, রাকিবের সঙ্গে আমার বিয়ে হয়েছিল এবং আমাদের একটি সন্তান আছে। এছাড়া, রাকিব যেসব কথা বলছেন তার সবই মিথ্যা।

সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্ট সম্পর্কে তিনি বলেন, আমার বা নাসিরের কোনো ফেসবুক আইডি বর্তমানে সচল নেই। নাসিরের একটি অফিসিয়াল ফেসবুক পেজ আছে। কোনো আপডেট দিতে হলে আমরা সেই পেজ থেকে দেব।

তামিমা বলেন, নাসিরকে বিবাহ করেছি সঠিক নিয়মের সব ডকুমেন্ট আমার কাছে আছে। ডিভোর্স না দিয়ে বিবাহ করেছি কি না। আপনারা দেখতে চাইলে দেখতে পারেন।

নাসির মিডিয়া বা সংবাদ মাধ্যমকে অনুরোধ করে বলেছেন, আপনারা সঠিক তথ্য প্রচার করেন। ভুল কোন তথ্য প্রচার করবেন না। সবারই মা-বোন আছে।

তারপর মিডিয়ার সামনে আজকের সংবাদ সম্মেলনের কপি ও কাগজপত্রের সাংবাদিকদের কাছে দেয়া হয়। পরবর্তীতে যে কোন পদক্ষেপ বা বার্তা দিলে মিডিয়ার মাধ্যমে জানাবেন বলে সংবাদ সম্মেলন সমাপ্ত করেন।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: