প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দিন-দুপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে দিলো স্ত্রী

   
প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২১

ছবি: প্রতীকী

লালমনিরহাট সদর উপজেলায় পারিবারিক কলহের জেরে এক ভয়ংকর ঘটনা ঘটলো। দিন-দুপুরে এক ব্যক্তির গোপনাঙ্গ কেটে ফেলেছেন তার স্ত্রী খাদিজা বেগম (২০)। ভুক্তভোগীর নাম রাশেল মিয়া (৩০)। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ মণ্ডলের হাট এলাকা এ ঘটনা ঘটে।

লালমনিরহাট সদর উপজেলায় রাশেল মিয়া (৩০) নামে এক ব্যক্তির গোপনাঙ্গ কেটে ফেলেছেন তার স্ত্রী খাদিজা বেগম (২০)। বৃহস্পতিবার সকালে পারিবারিক কলহের জেরে উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ মণ্ডলের হাট এলাকা এ ঘটনা ঘটে। ওই এলাকার শাহাজাহান আলীর ছেলে রাশেল মিয়া।

জানা গেছে, এদিন সকালে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী খাদিজা বেগম তার স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেন এবং এলোপাতাড়ি কোপ মারলে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, এ ঘটনায় মামলা হয়েছে।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: