প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে তরুন উদ্যোক্তাদের মতবিনিময় সভা

   
প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২১

পঞ্চগড়ে তরুন উদ্যোক্তাদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ ফেবব্রুয়ারি) দুপুরে পঞ্চগড় ট্রেনিং কমপ্লেক্সে উদ্যোক্তা আব্দুল মজিদের আহ্বানে এই সভা হয়। একই সাথে নতুন উদ্যোক্তাদের পন্য প্রদর্শনী করা হয়েছে। সভায় পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলামের সভাপতিত্বে পঞ্চগড় সদর উপজেলা নির্বাহি অফিসার আরিফ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পঞ্চগড় সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান হাসানুর রশিদ বাবু এবং জেলা প্রশিক্ষন সমন্বয়ক আজাদুল ইসলাম আজাদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করে।

এ সময় জেলার বিভিন্ন এলাকার শতাধিক নতুন নারী ও পুরুষ উদ্যোক্তা সভায় অংশগ্রহন করে। নতুন উদ্যোক্তারা চা পাতা, খাদ্য সামগ্রী, গাভী খামার, মৎস খামার, কসমেটিক এবং বায়োফ্লফ পদ্ধতিতে মাছ চাষ নিয়ে কাজ করেছেন। উদ্যোক্তাদের কিভাবে স্বাবলম্বী করা যায় এজন্য তাদেরকে নিয়ে প্রাথমিক প্রশিক্ষন দিয়েছেন নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশন নামে একটি উদ্যোক্তা সংগঠন।

নতুন উদ্যোক্তারা এক এক করে তাদের মনের অভিব্যাক্তি প্রকাশ করার সাথে সাথে তাদের ভবিষ্যৎ পরিকল্পনাকে স্বাগত জানিয়ে পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নতুন উদ্যোক্তা তৈরিতে কাজ করার পরিকল্পনা করছে সরকার। পঞ্চগড় সদর উপজেলার নতুন উদ্যোক্তাদের আগামি দিনে তাদের সার্বিক সহযোগীতার আশ্বাস দিয়েছেন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: