প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে যুব নেতা সোহাগের অকাল মৃত্যু

   
প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২১

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১০ নং যোগানিয়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সদা হাস্যোজ্জল যুব নেতা মনিরুজ্জামান সোহাগ (৩৬) অকালে মৃত্যুবরন করেছেন। (ইন্না- ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে ঢাকার হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও পিতামাতাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে শহরের দক্ষিণ বাজারস্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিক জ্ঞান হারিয়ে পড়ে যান সোহাগ। পরে দ্রুত তাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ময়মনসিংহে তার অবস্থা অপরিবর্তিত থাকায় শনিবার ঢাকার হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে নয়টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মনিরুজ্জামান সোহাগ উপজেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার সম্পাদক ছিলেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি যোগানিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে গণসংযোগ চালিয়ে ব্যাপক আলোচনায় আসেন। তার মৃত্যুতে নালিতাবাড়ীর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: