প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বেইলি ব্রিজ দেবে ট্রাক আটকা পড়ে যোগাযোগ বিছিন্ন

   
প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২১

ছবি: প্রতিনিধি

বগুড়ার শেরপুরের বোয়ালকান্দি অস্থায়ী নির্মান বেইলি ব্রিজটি বালুর ট্রাক সহ দেবে দুই পাশে আটকা পড়েছে শত শত যানবাহন। রবিবার ( ২৮ ফেব্রুয়ারি) বিকেল ধুনট থেকে ছেড়ে শেরপুরে আসার সময় বালিবোঝাই ট্রাকসহ এ সেতু দেবে গিয়ে সেতুর মাঝখানে আটকা পরে ট্রাক।

জানা যায়, ধুনট উপজেলার গোসাইবাড়ী থেকে বালিবোঝাই একটি ট্রাক শেরপুর উপজেলার দিকে যাওয়ার সময় সেতুটি দেবে ট্রাক আটকা পড়ে। এবং শেরপুর ধুনট চলাচল বিছিন্ন হয়ে পড়ে। পরে চেইনপুলি দিয়ে ট্রাকটি উদ্ধার করে। স্থানীয় ইউপি সদস্য মজনু মন্ডল জানান, সিরাজগঞ্জের কাজিপুর ও পূর্ব বগুড়ার বাসিন্দারা, ধুনটের মথুরাপুর, সোনাহাটা, গোসাইবাড়ী ও ভান্ডারবাড়ীসহ আশপাশের চারটি উপজেলার লাখো মানুষ এ সড়ক দিয়ে যাতায়াত করে। এই জন্য অস্থায়ী নির্মান ব্রিজটিতে চাপ পড়ায় দেবে গেছে।

বগুড়া সওজের নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান জানান, ব্রিজ নির্মানের কাজ চলছে। অস্থায়ী স্টিলের ব্রিজ নির্মান করা হয়েছে এবং সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া আছে যেন অতিরিক্ত মালামাল নিয়ে গাড়ি চলাচল না করা হয়। তারপর তারা অতিরিক্ত মালামাল বহন করায় এ দুর্ঘটনাটি ঘটছে। গাড়ামারা খালে আরসিসি গার্ডার নতুন সেতু অতিদ্রুত নির্মাণের চেষ্টা চলছে।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: