প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

স্ত্রীকে ঘুষি মেরে হত্যা!

   
প্রকাশিত: ৯:৪৯ পূর্বাহ্ণ, ৫ মার্চ ২০২১

সিলেটে স্বামীর ঘুষিতে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। দক্ষিণ সুরমায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেল ৫টার দিকে সুরমা উপজেলার কুচাই ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এই ঘটনাটি ঘটে।

‘রাগের মাথায় ঘুষি মেরে স্ত্রীকে মেরেছি’—এ কথা বলে থানায় গিয়ে পুলিশে ধরা দিয়েছেন এক তরুণ। তাঁর ভাষ্য শুনে পুলিশ তরুণকে আটক করে। পরে বাড়িতে নিয়ে পুলিশ জানতে পারে তাঁর স্ত্রীর লাশ পড়ে আছে।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সামদুদ্দোহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পেশায় ফ্রিল্যান্স, অনলাইন ভিডিও এডিটর মোহাম্মদ সাহিদ আহমদ (২৭) থানায় হাজির হয়ে স্ত্রী হত্যার বর্ণনা দিয়ে বলেন, দাম্পত্য কলহের জেরে ঘুষি মারলে তার স্ত্রী লাকি বেগম মারা যান।

তিনি আরও বলেন, সাহিদ সম্পতির সংসারে ৫ মাস বয়সী কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (৫ মার্চ) তাকে আদালতে প্রেরণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: