প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অঙ্কুশ-ঐন্দ্রিলার সহকারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, ৫ মার্চ ২০২১

টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরার ব্যক্তিগত সহকারী পিন্টু দের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সহকারী হিসেবেও কাজ করতেন তিনি। গত ২ মার্চ রাতে পিন্টুর কাকুড়গাছির নিজ বাড়িতে এ ঘটনা ঘটেছে। পিন্টুর মরদেহ উদ্ধার করে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না-তদন্ত করা হয়। বুধবার (৩ মার্চ) সকালে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

পুলিশের ধারণা, আত্মহত্যা করেছেন তিনি। তবে পরিবারের অভিযোগ, প্রায়ই ফোনে টাকা চেয়ে হুমকি দেওয়া হতো পিন্টুকে। এ ঘটনার সঙ্গে হুমকিদাতাদের কোনো যোগাযোগ রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

টলিউডে পিন্টুর পরিচিতি ছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার ছায়াসঙ্গী ‘বাপ্পা দা’ হিসেবে। তার মৃত্যুর খবর শুনে বুধবার পিন্টুর বাড়িতে যান তারা। পিন্টুর মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন তারা। পরিবারের অভিযোগ, নিয়মিত টাকা চেয়ে হুমকি দেওয়া হতো পিন্টুকে। পুলিশ জানিয়েছে, গত দেড় মাসে তার অ্যাকাউন্ট থেকে ধাপে ধাপে মোট ৩০ হাজার ভারতীয় রুপি তুলে অজ্ঞাত ব্যক্তিকে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ, এ কারণেই মানসিক অবসাদে ভুগছিলেন পিন্টু।

অভিনেতা অঙ্কুশ জানান, তার কাছ থেকেও কয়েকবার টাকা নিয়েছিলেন পিন্টু। ধার শোধ করতে হবে বলেই সে টাকা চেয়েছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। বুধবার সকালে পিন্টুর শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: