প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রায়েরবাজারে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

   
প্রকাশিত: ১১:৩০ পূর্বাহ্ণ, ৫ মার্চ ২০২১

রাজধানীর রায়েরবাজার হাজারীবাগ এলাকায় নির্মাণাধীন একটি ভবনের সিঁড়ির ফাঁকা জায়গা থেকে পড়ে মো. ফারুক ইসলাম (২৮) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত ফারুক ইসলামের বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলায়,তালাইকুন্দলিয়া পাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে তিনি। রায়েরবাজারে ওই নির্মাণাধীন ভবনে থাকতেন তিনি। তার স্ত্রী সহ তিন ছেলে মেয়ে রয়েছে।

নিহতের ভাই মানিক ইসলাম জানান, ‘কাজ না থাকায় সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হাজারীবাগের রায়েরবাজার এলাকায় একটি ১০ তলা নির্মাণাধীন ভবনের পাঁচতলার সিঁড়িতে বসেছিল ফারুক। এ অবস্থায় সিঁড়ির ফাঁকা জায়গা দিয়ে হঠাৎ মাথা ঘুরে নিচে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় প্রথমে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে ইতিমধ্যে অবগত করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: