প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নবজাতক সন্তানকে দেখতে এসে প্রাণ গেল বাবার

   
প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, ৭ মার্চ ২০২১

ছবি: প্রতীকী

নোয়াখালী জেলার বেগমগঞ্জের চৌরাস্তা-মাইজদী সড়কে পিকআপভ্যান, সিএনজি ও মোটরসাইকেলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. মিলন (২৪) নামে এক সিএনজি যাত্রী নিহত ও পাঁচজন আহত হয়েছেন। শনিবার (৬ মার্চ) বিকেলে অন্তঃপুর রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিলন জেলার সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের ৬নং ওয়ার্ড শীলমুদ গ্রামের আলাউদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার নোয়াখালী জেনারেল হাসপাতালে একটি ছেলে প্রসব করেন মিলনের স্ত্রী। শনিবার দুপুরে নিজ বাড়ি বজরা থেকে শ্যালিকাকে নিয়ে সিএনজিযোগে ছেলেকে দেখতে জেনারেল হাসপাতালে আসছিলেন মিলন। পথে তাদের বহনকারী সিএনজিটি চৌরাস্তা-মাইজদী সড়কের অন্তঃপুর রাস্তার মাথায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান তাদের সিএনজি ও একটি মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে-মুচড়ে গিয়ে মিলন ও মোটরসাইকেল আরোহীসহ ছয়জন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিজয় প্রসাদ রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: