>
   
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে অবশেষে আইসিইউতে কবরী

   
প্রকাশিত: ৩:০৩ পূর্বাহ্ণ, ৯ এপ্রিল ২০২১

করোনায় আক্রান্ত বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে তাকে নেওয়া হয়।

কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার ভোর রাত থেকে কবরীর অক্সিজেন লেভেল কমতে থাকে। ডাক্তাররা ওনাকে আইসিইউতে স্থানান্তরের কথা বলেন। কিন্তু কোথাও আইসিইউ পাচ্ছিলাম না। পরবর্তীতে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হয়। বলা হয়, প্রধানমন্ত্রী ওনার জন্য আইসিইউয়ের ব্যবস্থা করেছেন।

তিনি জানান, কবরীকে বৃহস্পতিবার দুপুর ২টা ১৫ মিনিটের দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাকে এখানকার আইসিইউতে রাখা হয়েছে। কবরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন বলে জানালেন নূর উদ্দিন।

এর আগে তিনি জানান, গত ৫ এপ্রিল কবরীর নমুনা পরীক্ষায় ক‌রোনা রি‌পোর্ট প‌জি‌টিভ আসে। এরপর ওইদিন রাতেই তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়।

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: