>
   
প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় নেশার ট্যাবলেটসহ মোবাইল-টাকা জব্দ

   
প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, ৮ এপ্রিল ২০২১

ছবি: প্রতিনিধি

বগুড়ার শেরপুরে র‌্যাবের হাতে নেশা জাতীয় ট্যাবলেট সেন্ট্রাডল ১ হাজার ২৬ পিস, ২টি মোবাইল, ৪টি সিম ও ২ হাজার ৫০০ টাকাসহ ফার্মাসিস্ট আব্দুল করিম ও রিপ্রেজেন্টিভ রফিকুল ইসলামকে র‌্যাব-১২ বগুড়া আটক করেছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর দেড়টায় শেরপুর হাসপাতাল রোড এলাকা থেকে তাদের আটক করে। আটককৃত ফার্মেসির মালিক আব্দুল করিম খানপুর ইউনিয়নের নলবারী এক গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে ও রিপ্রেজেন্টিভ রফিকুল ইসলাম কাজিপুর বিলধলি গ্রামের আফজাল শেখের ছেলে।

জানাযায়, শেরপুর হাসপতাল রোডে তানিয়া ফার্মেসীর মালিক আব্দুল করিম দির্ঘদিন ধরে সরকারি নিষিদ্ধকৃত ট্যাবলেট ট্যাপেন্টা বিক্রয় করছিল। বৃহস্পতিবার দুপুরে গ্লোব ফার্মাসিটিক্যাল কো: রিপেজেন্টিভ রফিকুল ইসলাম সরকারি নিষিদ্ধকৃত ট্যাবলেট ট্যাপেন্টা তানিয়া ফার্সেসীতে দিতে আসে।

এসময় র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে তাদের দুজনকে হাতেনাতে ধরে। শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, র‌্যাব-১২ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শেরপুর থানায় সোপর্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: