>
   
প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গৌরীপুরে করোনার দ্বিতীয় ডোজ নিলেন ‘ইউএনও’ মারুফ

   
প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, ৮ এপ্রিল ২০২১

আবদুল কাদির, গৌরীপুর (ময়মনসিংহ) থেকে: সারাদেশের মতো ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড ১৯ করোনা ভাইরাসের ২য় ডোজ টিকা কর্মসূচি শুরু হয়েছে।উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ আজ বৃহস্পতিবার(৮ এপ্রিল) সকালে করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন।

টিকা নেয়ার পর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, আলহামদুলিল্লাহ। ভালো আছি। করোনা ভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছি। কৃতজ্ঞতা রইলো মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি। বৈশ্বিক মহামারীতে তার দৃঢ়তা, সাহসিকতা এবং দূরদর্শিতায় আমরা এত সহজেই দ্রুততম সময়ে ভ্যাক্সিন পেয়েছি। উনার গতিশীল নেতৃত্বে করোনা মোকাবিলায় সবাইকে সাথে নিয়ে সম্মিলিতভাবে আমরা কাজ করছি।

তিনি গৌরীপুরবাসীর কাছে অনুরোধ রেখে বলেন, ভ্যাকসিন গ্রহণ করার সঙ্গে স্বাস্থ্যসুরক্ষা মেনে চলুন। নিজেকে ও নিজের পরিবারকে নিরাপদ রাখুন। গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: রবিউল ইসলাম জানান, প্রতিদিন সকাল ০৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ টিকাদান কর্মসূচী চলবে। ১ম দিন ৮২ জন টিকা নিয়েছেন বলে জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: