>
   
প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

পাবনায় করোনা মৃত্যু ১, নতুন শনাক্ত ১৭

   
প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, ৮ এপ্রিল ২০২১

ছবি: সংগৃহীত

সারা দেশের মতো পাবনাতেও করোনাভাইরাসে আক্রান্ত রোগী ও করোনায় মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। পাবনায় গত ২৪ ঘণ্টায় ১৭ জন করোনাভাইরাসের রোগী শনাক্ত হয়েছে। একই সময়ে একজন মারা গেছে। ফলে জেলায় করোনাভাইরাসে মৃত্যু সংখ্যা দাঁড়াল ১২ জনে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাজশাহী বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাবিবুল আহসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ২০১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রাজশাহী জেলায় ৪১ জন, নওগাঁয় দুই জন, নাটোরে ১৯ জন, জয়পুরহাটে তিন জন, বগুড়ায় ৯১ জন, সিরাজগঞ্জে ২৮ জন ও পাবনায় ১৭ জন রয়েছেন। একই সময় বগুড়ায জেলার একজন ও পাবনায জেলার একজন করোনা আক্রান্ত হয়ে মারা যান।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে গুরুতর অসুস্থ অবস্থায় আইসিইউতে রাখা হয়েছে আট জনকে। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৯ জন। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: