প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মো. ইলিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট

কবরী একজনই হয়: শাবানা

   
প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০২১

একদিন আগে কিংবন্দন্তি চলচ্চিত্র অভিনেত্রী কবরীর অসুস্থতার কথা শুনে তার সুস্থতা কামনা করেছিলেন আরেক কিংবদন্তি অভিনেত্রী শাবানা। কিন্তু শেষ পর্যন্ত সবাইকে কাঁদিয়ে পৃথিবী থেকে বিদায় নিলেন ঢাকাই সিনেমার ‘মিষ্টি মেয়ে’খ্যাত এই মহাতারকা।

দেশ থেকে হাজার মাইল দূরে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে বসবাস শাবানার। সেখানে তার কাছে অভিনেতা মিশা সওদাগর থেকে কবরীর মৃত্যুর খবর শুনে বাকরুদ্ধ হয়ে পড়েন তিনি। কান্নাভেজা কণ্ঠে কবরীকে জানিয়েছেন শ্রদ্ধা।

বিষয়টি জানিয়ে ফেসবুকে মিশা সওদাগর লেখেন, ‘কবরী আপুর মৃত্যুর কথা যখন শাবানাজি কে বললাম, তিনি অনেকক্ষণ কথা বলেননি। তারপর কান্নাভেজা কণ্ঠে বললেন, কবরী একজনই হয়। কিংবন্দন্তির প্রতি আরেক কিংবন্দন্তির অসাধারণ সম্মান। ’

শুক্রবার রাত ১২টা ২০ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় চলচ্চিত্রের ‘মিষ্টি মেয়ে’খ্যাত কবরী শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তিনি করোনা আক্রান্ত হয়ে গত ৫ এপ্রিল থেকে হাসপাতালে ভর্তি ছিলেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্র অঙ্গনে।

গত ৫ এপ্রিল কবরীর নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ আসে। এরপর ওইদিন রাতেই তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে স্থানান্তর করা হয় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে। ১৫ এপ্রিল নেওয়া হয় লাইফ সাপোর্টে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমান কিংবদন্তি এই অভিনেত্রী।

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: