প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রফিকুল ইসলাম

বান্দরবন প্রতিনিধি

বান্দরবানে পিকআপ ভ্যান উল্টে আহত ৩, নিহত ১

   
প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০২১

বান্দরবানের লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ডিসি রোড সংলগ্ন নাপিতার ঝিরি এলাকায় পিকআপ উল্টে ১ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতদের লামা হাসপাতালে আনা হয়েছে। আজ শনিবার (১৭ এপ্রিল) বিকাল ৪টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ মানিক (৩৫) লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাপমারা ঝিরি এলাকার মোঃ শাহ আলমের ছেলে ও পিকআপের হেলপার ছিল। আহতরা হলেন, গজালিয়া ইউনিয়নের গাইন্ধা পাড়ার অংশৈহ্লা মার্মার ছেলে অংচিংশে মার্মা (৩০), একই পাড়ার চিংহ্লা প্রু মার্মার ছেলে সুইহ্লাচিং মার্মা (৩৮) ও ধুংচাই মার্মার ছেলে থুইচাংপ্রু মার্মা (৩৫)। আহতরা সকলে পিকআপের শ্রমিক।

লামা হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান মোহাম্মদ বলেন, মোঃ মানিক হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আহত তিনজনের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

গাইন্ধা পাড়ার বাসিন্দা জয় মার্মা বলেন, খালি পিকআপটি মাল আনার জন্য লামা থেকে গজালিয়া যাচ্ছিল। যাত্রাপথে গজালিয়া বাজারে একটু আগে নাপিতার ঝিরি এলাকায় পাহাড় নামার সময় গাড়ির যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। রাস্তার উপরে দুই তিন বার উল্টে গেলে গাড়ির ড্রাইভার সহ সকলে আহত হয়।

জানা যায়, গাড়ির ড্রাইভার মোঃ এনাম দুর্ঘটনার পরপরই পালিয়ে গেছে। তার মাথায়ও আঘাত পেয়েছে বলে অন্যান্য আহতরা জানায়। গাড়ি লাইসেন্স নাম্বার ঢাকা ল-২৩৩। ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, লামা হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য বাহিরে নেয়া হয়েছে। নিহতের লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এদিকে দুর্ঘটনার কথা শুনে লামা হাসপাতালে উপস্থিত হয়, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল ও লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: