প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

অবশেষে ‘ধানকাটা’ শ্রমিকদের বাসযোগে গন্তব্যে পাঠাল পুলিশ

   
প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০২১

অবশেষে ধানকাটা শ্রমিকদের বাসযোগে তাদের গন্তব্যে পাঠিয়েছে এলেঙ্গা হাইওয়ে পুলিশ। আজ শনিবার (১৭ এপ্রিল) বিকেল ৪ টার দিকে মধুপুর (এলেঙ্গা) হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাতের সার্বিক সহযোগিতায় তাদেরকে মুন্সিগঞ্জের শ্রীনগর ও হবিগঞ্জের বানিচাং থানা এলাকায় পাঠানো হয়।

এরআগে শুক্রবার রাত থেকে দুটি ট্রাকসহ ধানকাটা শ্রমিকরা পুলিশ হেফাজতে ছিল। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, ‘শুক্রবার রাতে পাবনা থেকে দুটি ট্রাক যোগে ১১০ জন শ্রমিক যাত্রা শুরু করে। তারা স্বাস্থ্যবিধি না মেনে অনিরাপদভাবে যাওয়ায় রাতেই তাদের হেফাজতে নেওয়া হয়। রাত গভীর হওয়ায় স্বাস্থ্যবিধি মেনে শ্রমিকদের বাসে পাঠানো সম্ভব হয়নি। পরবর্তীতে শনিবার বাস মালিকদের সাথে কথা বলে পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের সহায়তায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করে বাস যোগে তাদের গন্তব্যে পাঠানো হয়েছে।’

প্রসঙ্গত, ‘শুক্রবার রাতে ১১০ জন ধান কাটা শ্রমিকসহ দুটি ট্রাক আটক করে পুলিশ। রাতে বৃষ্টিসহ নানা দুর্ভোগ পোহাতে হয় শ্রমিকদের। বিষয়টি নিয়ে একাধিক মিডিয়ায় সংবাদ প্রকাশ করা হলে কর্তৃপক্ষে টনক নড়ে।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: