প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কাদের মির্জাকে সপরিবারে হত্যার হুমকি

   
প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, ১৮ এপ্রিল ২০২১

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও তার ছেলেসহ পরিবারকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (১৭ এপ্রিল) রাত ৮টা ৫ মিনিটে মেয়র কাদের মির্জার মুঠোফোনে এ হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় রাত সাড়ে ১১টায় একটি জিডি করেন।

কাদের মির্জা বলেন, শনিবার সন্ধ্যার দিকে একটি বিদেশি নম্বর থেকে আমার মোবাইল ফোনে কল আসে। ফোন রিসিভ করে হ্যালো বললে ফোনের ওপাশ থেকে আমার একমাত্র ছেলেকে হত্যার হুমকি দেওয়া হয়। এরপর আর কোনো কথা না বলে সংযোগ কেটে দেয়। জিডিতে তিনি আরও উল্লেখ করেন, বহিরাগত ও স্থানীয় কতিপয় অজ্ঞাতনামা সন্ত্রাসী যোগসাজশে পরিকল্পিতভাবে আমাদের প্রাণনাশের হুমকি দিয়েছে। এমতাবস্থায় বর্ণিত মোবাইলের কললিস্ট সংগ্রহক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা আবশ্যক।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, কাদের মির্জার ছেলেকে হত্যার হুমকির বিষয়ে কাদের মির্জা কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। পুলিশ নম্বরটি ট্যাগ করে দেখেছে মেক্সিকো থেকে ফোন দিয়ে কাদের মির্জার ছেলেকে হত্যার এ হুমকি দেওয়া হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: