প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

করোনা চিকিৎসায় অমিতাভের ২ কোটি রুপি সহায়তা

   
প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, ১০ মে ২০২১

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন ভারতের দিল্লির রাকাবগঞ্জ গুরুদুয়ারা করোনা চিকিৎসাকেন্দ্রে দুই কোটি রুপি অনুদান দিয়েছেন। আজ সোমবার (১০ মে) এই করোনা চিকিৎসাকেন্দ্রের উদ্বোধন করার কথা রয়েছে। দিল্লি শিখ গুরুদুয়ারা ম্যানেজমেন্ট কমিটির প্রেসিডেন্ট মনজিন্দর সিং সিরসা এ তথ্য জানিয়েছেন।

এক টুইট বার্তায় সিরসা বলেন, শ্রী গুরু টেগ বাহাদুর করোনা সেবাকেন্দ্রে অমিতাভ বচ্চন যখন এই অর্থ সহায়তা দেন, তখন তার বক্তব্য ছিল ‘শিখরা কিংবদন্তি, তাদের কাজের জন্য শ্রদ্ধা। এই করোনা চিকিৎসাকেন্দ্রে বিদেশ থেকে অক্সিজেন কনসেনট্রেটর আসবে বলেও নিশ্চয়তা দেন অমিতাভ বচ্চন। সিরসা বলেন, ‘দিল্লিতে যখন অক্সিজেনের তীব্র সঙ্কট তখন প্রায় প্রতিদিনই অমিতাভ বচ্চন আমার কাছে জানতে চাইতেন অক্সিজেন সুবিধার অগ্রগতি কেমন।

করোনা চিকিৎসাকেন্দ্র ৩০০টি বেড, অক্সিজেন কনসেনট্রেটর, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী এবং অ্যাম্বুলেন্স সুবিধা থাকবে। এখানে সব সুবিধাই রোগীরা বিনামূল্যে পাবেন বলে জানা গেছে। সোমবার উদ্বোধন হতে যাচ্ছে রাকাবগঞ্জ গুরুদুয়ারা করোনা চিকিৎসাকেন্দ্র।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: