প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মিতু হত্যা: সাবেকে এসপি বাবুল আক্তারকে গ্রেফতার

   
প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, ১১ মে ২০২১

স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১১ মে) রাত ৮টার দিকে গ্রেফতারের খবর জানিয়েছে চট্টগ্রাম পিবিআই। কাল সকালে আদালতে হাজির করা হবে বলে জানা গেছে। আর আগে, সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদ করেছে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। জিজ্ঞাসাবাদের জন্য বাবুলকে গত সোমবার (১০ মে) ঢাকা থেকে চট্টগ্রামে নেওয়া হয়। পিবিআইয়ের সূত্রে এ তথ্য জানা গেছে।

তবে পিবিআইয়ের প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার বলেন, ‘বাবুল আক্তার তো মামলার বাদী। তিনি নিজে নিজেই চট্টগ্রামে গিয়েছেন। আমরা তার সঙ্গে কথা বলেছি।’

২০১৬ সালের ৫ জুন সকালে নগরের ও.আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে গুলি ও ছুরিকাঘাতে নিহত হন বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার বাদী হয়ে পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেন। তবে বাবুল আক্তার মামলার বাদী হলেও তার শ্বশুর মোশাররফ হোসেন অভিযোগ করে আসছেন, বাবুল আক্তার তার মেয়ের হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: