রেডি টু ওয়ার এনেছে ক্যাটস আই

   
প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, ১২ মে ২০২১

উৎসব যেহেতু রঙিন, তাই উজ্জ্বল নকশার নিরীক্ষাধর্মী কাটের আরামদায়ক কাপড়ের রেডি টু ওয়ার এনেছে ক্যাটস আই। গরমের কারণে পোশাকের নকশায় প্রাধান্য দেয়া হয়েছে আবহাওয়ার বিষয়টিও। এবারের তরুণীদের ঈদ পোশাকে লং কাটের কুর্তি, টপস সবকিছুতেই আভিজাত্যের পাশাপাশি প্যাটার্নও থাকছে নিরীক্ষাধর্মী। ঈদের পাঞ্জাবি, শার্ট, পলো, বটমেও ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। থাকছে কাবলিরও বিশেষ কালেকশন। ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইন বিভাগের প্রধান সাদিক কুদ্দুস বলেন, ‘ঈদে পাঞ্জাবি পরা হয় বড়জোড় দুপুর বা সন্ধ্যা রাত অবদি। বাকি সময় বা রাতের কোন দাওয়াতে গেলে পোলো, শার্টের চাহিদাও থাকে ঈদে। এবার যেমন গরমের কারণে রঙ এবং প্রিন্টের দিকে নজর দেয়া হয়েছে। প্যাটার্ন নিয়েও চলছে নানা ধরনের নিরীক্ষা। এছাড়াও এধরনের পোশাক ঈদ ছাড়াও সারা বছরই পরাও যায়। ইদানিং পলো টি-শার্ট এবং শার্টের ক্ষেত্রে এক রঙা, মাল্টিকালার, স্ট্রাইপ, ফ্লোরাল প্রিন্টও বেশ চলছে।’

উল্লেখ্য ঈদের নতুন পোশাক, নতুন পণ্যের ভিডিও, ফটোশ্যুট ছবি ও সাশ্রয়ী অফারের বিস্তারিত খোঁজখবর জানা যাবে ক্যাটস আই এর ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজেও। এছাড়া শোরুমে ক্যাটস আইয়ের সকল পোশাকে মিলবে ২০ ভাগ মূল্যছাড় সুবিধাও। চাঁদ রাত পর্যন্ত মিলবে এই ছাড়।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: