প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

সোমবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, ১৬ মে ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও শুক্র। ১৭ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর শনির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৮,১৭,২৬। আপনার শুভ বর্ণ: সাদা ও নীল। শুভ গ্রহ ও বার: শুক্র ও শনি। শুভ রত্ন: নীলা ও হীরা। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য নীল ও সাদা বর্ণ সৌভাগ্য বয়ে আনবে। জ্যোতিষশাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৮:৫৮-১০:৪৬, রাত: ৯:৩৬-১২:২৬, ১:৫১-৩:১৮ পর্যন্ত। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কর্কট রাশিতে অবস্থান করবে। ৫মী তিথি সকাল: ৭:৫৬ পরে ৬ষ্ঠী তিথি চলবে। আজকের দিনের পরিত্যজ্য খাদ্য: আজ সকাল: ৭:৫৬ পর্যন্ত বেল পরে নিম ও নিমের ঔষধ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। কর্মস্থলে কোনো জটিলতা ভোগাবে। আত্মীয় স্বজনের সাথে দেখা সাক্ষাতের সময়। জমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিরোধের অবশান হতে যাচ্ছে। মায়ের শারীরিক অবস্থার উন্নতি হবে। পরিবারের সকলের সাথে সময় আনন্দমূখর হয়ে উঠবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার অনলাইন কেনাকাটার যোগ প্রবল। আজ বিদেশ থেকে কাঙ্খীত সংবাদ পেতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে গণমাধ্যম ব্যক্তিদের প্রত্যাশিত রোজগার হবে না। ছোট ভাই বোনের কেউ অসুস্থ হয়ে পড়তে পারে। সাহিত্যিক ও লেখকদের আজ সম্মানিত হওয়ার দিন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আর্থিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায়ীরা কিছু অর্থ সঞ্চয়ের সুযোগ পাবেন। শ্যালক শ্যালিকার সাহায্য লাভের আশা। হোটেল ও রেস্তোরা ব্যবসায় বিনিয়োগের উপযুক্ত সময় নয়। খাদ্য ও পানিয়ের ব্যবসায় সফল হতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই: কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সম্মানিত হওয়ার দিন। তবে দাম্পত্য ও ব্যবসায়ীক ক্ষেত্র ততোটা ভালো যাবে না। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। কর্মস্থলে বার বার বাধা বিপত্তি দেখা দেবে। অংশিদারী ব্যবসায় সামান্ন অগ্রগতির আশা।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। প্রবাসীদের কর্মজীবনে উন্নতির যোগ প্রবল। দূরের যাত্রার ক্ষেত্রে আপনাকে সতর্ক হতে হবে। আইনগত কোনো জটিলতার কারনে আর্থিক জরিমানার সম্মূখীন হতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি আয় রোজগার বৃদ্ধির। যদিও ব্যবসায়ীক ক্ষেত্রে কাঙ্খীত সাফল্য লাভে বাধার সম্মূখীন হতে হবে। সংসারে বড় ভাই বোনের সাথে দ্বন্দ্ব সংঘাত দেখা দিতে পারে। সতর্ক থাকবেন। বন্ধুর বিপদের দিনে তার পাশে দাড়াতে হবে। চাকরিজীবীদের বকেয়া অর্থ আদায়ের যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। নতুন চাকরির সন্ধান পেতে পারেন। পদস্ত কর্মকর্তার সাহায্য পাওয়ার আশা। সরকারী কাজে আজ প্রশাসনিক বাধা বিপত্তি দেখা দেবে। পিতার শারীরিক অবস্থা ভালো যাবে না। রাজনৈতিক ও সাঙ্গঠনিক ক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধির আশা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার ধর্মীয় ও আধ্যাত্মীক কাজ কর্ম শুভ। আয় রোজগারের ক্ষেত্রে বড় ভাই বোনের সাহায্য পাবেন। প্রবাসী বড় ভাই এর কল্যাণে বিদেশ যাত্রার যোগ প্রবল। শিক্ষক ও গুরুজনদের খোঁজ খবর নিতে যেতে পারেন। বৈদেশিক ব্যবসায় কিছু বাধা বিপত্তির আশঙ্কা।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার রাস্তাঘাটে সাবধানে চলতে হবে। অহেতুক কারো সাথে বিরোধে না জড়ানোই ভালো। পুলিশ প্রশাসনের কারো সাথে তর্কে জড়িয়ে পড়তে পারেন। ছোট খাটো দূর্ঘটনা থেকে সাবধা হতে হবে। বহু পুরোন পাওনাদারের দ্বারা হেনস্তার শিকার হতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার ব্যবসায়ীক ক্ষেত্রে নানা রকম জটিলতার ভয়। আয় রোজগারের চেষ্টায় দেখা দেবে বাধা বিপত্তি। জীবন সাথীর সাহায্য পাবেন। ক্ষুদ্র ও মাঝারী ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায় করা হবে কঠিন। অংশিদারী বিষয়ে বিবাদ এড়িয়ে চলতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে জটিলতার। আপনি যত ভালোই কাজ করেন না কেনো। কাঙ্খীত সাফল্য আপনার কপালে নেই। চাটুকার আর তদবির বাজদের কারনে আপনার উন্নতির ধারা আটকে থাকবে। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের অভাবে ব্যবসায়ীক ক্ষেত্রে আশানুরুপ লাভ হবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার প্রেম ও রোমান্স ভাগ্য বলবান। সন্তানদেরকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। অভিনয় শিল্পী কন্ঠ শিল্পী ও নৃত্য শিল্পীদের কাজের জন্য প্রশংসিত হওয়ার সময়। সন্তানের জন্য কিছু কেনাকাটা করতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীদের লাভবান হওয়ার দিন।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: