প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ রাজিব

বিশেষ প্রতিনিধি, নোয়াখালী

কোরআন শপথ করেছি কাদের মির্জার নেতৃত্বে রাজনীতি করবো না: বাদল

   
প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, ২২ মে ২০২১

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়রম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, ‘কাদের মির্জার তিন ভাগিনা, উনার বোনেরা, উপজেলা আ’লীগের মূলধারার নেতৃবৃন্দ আমরা সবায় আপনাদের কাছে কমিটমেন্ট করেছি যতদিন বাচব ততদিন আ’লীগ করবো। কিন্তু আবদুল কাদের মির্জার নেতৃত্বে কোন আ’লীগ করবো না, এটা আমরা কোরআন শপথ করেছি।’

শনিবার (২২ মে) সন্ধ্যা ৬টায় সিরাজপুর ইউনিয়ন আ’লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যেগে আয়োজিত বর্ধিত সভায় বকৃক্তাকালে তিনি এসব কথা বলেন।

বাদল বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি, শেখ হাসিনার আদর্শে রাজনীতি করি, আমরা ওবায়দুল কাদেরের নেতৃত্বে আমরা রাজনীতি করি। কোন অপরাজনীতি আমরা প্রশ্রয় দেবনা। কাদের মির্জা দীর্ঘ দিন যাবত আ’লীগ,ছাত্রলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগের নেতকর্মীদের সাথে গোলামের মত আচরণ করেছ, চাকর বাকরের মত আচরণ করেছে। আমরা এই গোলামির শৃঙ্খল থেকে মুক্তি চাই। কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনকে গোলামির হাত থেকে মুক্ত করার জন্য আমরা মাঠে নেমেছি।

সিরাজপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবিরের সঞ্চালনায় ও উপজেলা আ’লীগের সদস্য কবির হোসেনর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান,স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ও আ’লীগ নেতা ফখরুল ইসলাম রাহাত, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাসীব আহসান আলাল প্রমূখ।

শাওন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: