প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

২০ বছরের ছোট নায়িকাকে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন ভারতীয় কোচ

   
প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, ১৩ জুন ২০২১

ছবি: ইন্টারনেট

বলিউড অভিনেত্রীর প্রেমে পড়েছেন ভারতীয় ক্রিকেটার কিংবা ক্রিকেটারের প্রেমে পড়েছেন বলি অভিনেত্রী ভারতে এমন ঘটনা নতুন কিছু নয়। তবে নতুন করে ওই পালে হাওয়া লেগেছে ভারতীয় কোচ রবি শাস্ত্রী ও নিমরত কৌরের মধ্যেকার প্রেমের গুঞ্জনে। কয়েক দিন ধরে শোনা যাচ্ছে, বলিউডের এই নায়িকার সঙ্গে নাকি বিয়ের প্রস্তুতি নিচ্ছেন রবি শাস্ত্রী।

মাস খানেক আগে মুম্বাইয়ের এক সাংবাদিক ভারতীয় দলের কোচকে নিমরতের প্রসঙ্গ তুলে প্রেম ও বিয়ে নিয়ে প্রশ্ন করেন। প্রশ্ন শুনে রেগে যান শাস্ত্রী। এমনকি উত্তর দিতেও অস্বীকার করেন। তবে জানা গেছে, সম্পর্ককে অস্বীকারও করেননি তিনি।

২০১৫ সালে একটি জার্মান গাড়ি প্রস্তুতকারক সংস্থার ইভেন্টে প্রথম আলাপ হয় নিমরত কৌর এবং রবি শাস্ত্রীর। এরপর বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে। তবে একফ্রেমে খুব একটা বন্দি করা যায়নি। গত বছর খবর বের হয়েছিল, বয়সে ২০ বছরের ছোট নিমরতকে মন দিয়ে ফেলেছেন ভারতীয় দলের বছর ৫৯ বছর বয়সী কোচ। যদিও এবিষয় দুজনকে সরাসরি প্রশ্ন করা হলেও কোনো উত্তর মেলেনি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: