প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

লালমনিরহাটে ২৮ কেজি গাঁজাসহ ট্রাক জব্দ, আটক ২

   
প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, ১৪ জুন ২০২১

জামাল বাদশা, লালমনিরহাট থেকে: লালমনিরহাটে ২৮ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকসহ ট্রাক চালক রুবেল খান (২৫) ও ট্রাকের সহকারী নয়ন মিয়া (২৪)কে আটক করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।সোমবার (১৪ জুন) বিকেলে লালমনিরহাট সদর থানার ওসি তদন্ত মোঃ শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

আটক ট্রাক চালক রুবেল খাঁন বরগুনা জেলার কেজি স্কুল মোল্লাবাড়ি এলাকার কামাল খাঁনের ছেলে ও নয়ন মিয়া আদিতমারী উপজেলার দক্ষিন গোবদা চাকরার পার এলাকার লোকমান হোসেনের ছেলে। ট্রাক চালক রুবেল খাঁন বর্তমানে নয়ন মিয়ার বাড়িতেই থাকেন।

থানা পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার সকালের দিকে এসআই নুর-আলমের নেতৃত্বে এনএসআই গৌতম কুমার, এএসআই রফিকুল ইসলাম, ও সঙ্গীয় ফোর্সসহ দুড়াকুঠির হায়দার আলীর চাতাল মিলের সামনে থেকে একটি ভুট্টা বোঝাই ট্রাক আটক করে। পরে ভুট্টা বোঝাই ট্রাক থেকে ২৮ কেজি গাঁজা উদ্ধার ট্রাকটি জব্দ করা হয়।

এ সময় ট্রাকের চালক রুবেল খাঁন ও সহকারী নয়ন মিয়াকে আটক করে। এ ব্যাপারে এসআই নুর-আলম বাদি হয়ে ট্রাকের মালিকসহ তিনজনকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। লালমনিরহাট সদর থানার ওসি তদন্ত মোঃ শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর সন্ধ্যার দিকে আটক দুইজনকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: