প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বাংলাদেশ সফরে আসছেন না ওয়ার্নার-ম্যাক্সওয়েলসহ ৬ ক্রিকেটার

   
প্রকাশিত: ১১:৩২ পূর্বাহ্ণ, ১৬ জুন ২০২১

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের সাথে সিরিজ খেলতে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। এদিকে বাংলাদেশের সাথে সিরিজ না খেলতে অস্ট্রেলিয়া দল থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছে ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স আর গ্লেন ম্যাক্সওয়েলসহ ছয় ক্রিকেটার।

এর আগে কনুইয়ের চোটের কারণে আগেই দল থেকে ছিটকে গিয়েছিলেন স্টিভেন স্মিথ। সফর থেকে নিজেদের সরিয়ে নেওয়া বাকি ক্রিকেটাররা হলেন ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন ও মার্কাস স্টয়নিস। বিভিন্ন ব্যক্তিগত কারণে সরে গেছেন তারা। এর আগে ড্যানিয়েল স্যামস নিজেকে সফর দুটো থেকে সরিয়ে নিয়েছিলেন।

এদিকে অভিজ্ঞরা সরে দাঁড়ানোয় সুযোগ এসেছে তরুণদের সামনে। দক্ষিণ অস্ট্রেলিয়া ও অ্যাডিলেড স্ট্রাইকার্সের পেস বোলার ওয়েস অ্যাগার প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেটে ডাক পেয়েছেন। তাসমানিয়ার পেসার নাথান এলিস ও তানভীর সাংঘা দলের সঙ্গে সফর করবেন অতিরিক্ত খেলোয়াড় হিসেবে। ২০১৭ সালে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলা ড্যান ক্রিশ্চিয়ান ডাক পেয়েছেন এই সফরে। বেন ম্যাকডারমটকেও ডাকা হয়েছে দলে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: