প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় বাড়ি ফেরা হলো না মোটরসাইকেল আরোহীর

   
প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, ১৬ জুন ২০২১

কুমিল্লা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আরো একজন গুরুতর আহত হয়েছে। বুধভার (১৬ জুন) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই মেইল গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, জেলার দেবিদ্বার উপজেলার আশরা গ্রামের নূরু মিয়ার ছেলে মোঃ শহিদ মিয়া (৬৫) ও একই উপজেলার বরকামতা গ্রামের লিটন দাস (৫০) বুড়িচং উপজেলার নিমসার বাজারে পান ও সুপারির ব্যবসা করতেন। বুধবার দুপুরে দোকান বন্ধ করে এক মোটরসাইকেল যোগে দুইজন বাড়ি ফিরছিলেন।

মোটরসাইকেল চালাচ্ছিলেন লিটন দাস, পিছনে বসা ছিলেন মোঃ শহিদ মিয়া। ঢাকাগামী মহাসড়ক দিয়ে নিমসার বাজার থেকে ২ কিলোমিটার যাওয়ার পর মহাসড়কের এক পাশ থেকে অন্যপাশে যাওয়ার জন্য আইল্যান্ডের ফাঁকা স্থান দিয়ে মোটরসাইকেল উঠায় তারা। মোটরসাইকেলটি উপরে উঠে আবারো পিছনে চলে যায়। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেলে থাকা দু’জন ছিটকে পড়ে যায়। স্থানীয় লোকজন আহত দুইজনকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার শহিদ মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত লিটন দাসকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ময়নামতি হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক শওকত গাজী জানান, দুর্ঘটনার পর চালক বাসটি রেখে পালিয়ে যায়। বাসটিকে জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: