এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

সপ্তাহে দু’দিন চলবে ইবির দাপ্তরিক কাজ

   
প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, ২০ জুন ২০২১

ছবি: ইন্টারনেট

কুষ্টিয়াসহ পুরো খুলনা অঞ্চলে করোনা সংক্রমণ দ্রুতগতিতে বৃদ্ধি পাওয়ায় ও কুষ্টিয়ায় আরোপিত লকডাউনের কারণে সপ্তাহে দুই দিন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অফিসসমুহ চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। রবিবার (২০ জুন) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সপ্তাহের রবিবার ও বুধবার ইসলামী বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ সীমিত সংখ্যক লোকবল নিয়ে স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত হবে। রবিবার ও বুধবার পূর্বের সময়সূচি অনুসারে ক্যাম্পাসের গাড়িগুলো চলাচল করবে।

তবে, বিশ্ববিদ্যালয়ের জরুরি সেবাসমূহ (চিকিৎসা, পানি, বিদ্যুৎ, আইসিটি সেল, নিরাপত্তা ও এস্টেট) স্বাস্থ্যবিধি মেনে যথারীতি চালু থাকবে। এছাড়াও কোনো বিভাগ/অফিসের জরুরি কোন কাজের প্রয়োজন থাকলে তাঁরা স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম পরিচালনা করতে পারবে। বন্ধের সময় ক্যাম্পাসে প্রবেশাধিকার সীমিত থাকবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: