স্মার্টফোন ও ওয়্যারলেস ইয়ারফোনে মূল্য ছাড় দিচ্ছে অপো

   
প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, ২০ জুন ২০২১

ছবি: ইন্টারনেট

তরুণদের জন্য স্মার্টফোনে বর্ষাকালীন ছাড় নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো।একটি স্মার্টফোন ও ওয়্যারলেস ইয়ারফোনে দামে ছাড়ে দিচ্ছে অপো বাংলাদেশ। অপো’র বহুল বিক্রিত এফ১৯ প্রো স্মার্টফোন কিনলে ২ হাজার টাকা ও এনকো ডব্লিউ১১ ইয়ারফোন কিনলে ১ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে এবং এ দুটি ডিভাইস একসাথে কিনলে ৩ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে।

অফারটি রোববার (২০ জুন), ২০২১ থেকে শুরু হয়েস্টক থাকা সাপেক্ষে সীমিত সময়েরজন্য চলবে। মধ্যম বাজেটের ফোন অপো এফ১৯ প্রো মার্চে বাজারে আসার পর থেকে সব বয়সী বিশেষ করে তরুণদের দৃষ্টি আকর্ষণ করেছে। ফোনটিতে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও, এআই কালার প্রোর্টেট ভিডিও, রেনো গ্লো ইফেক্টের নতুন ক্রিস্টাল সিলভার ডিজাইন, ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ এবং গেম ফোকাস মোড। গেম ফোকাস মোডের সাথে ব্লুটুথ নোটিফিকেশন সংযুক্ত করা আছে যা হোয়াটসঅ্যাপ, টেলিগ্রাম, লাইন, ম্যাসেজ, টেক্সট সমর্থন করে। তাছাড়া গেমিং অভিজ্ঞতা পাল্টে দিতে এফ১৯ প্রো গেমারদের জন্য দুর্দান্ত এক ফোন। কারণ এর শক্তিশালী হার্ডওয়্যার ও সফটওয়্যার ফোনটিকে দিয়েছে বাধাঁহীনভাবে গেম খেলার সক্ষমতা।

অন্যদিকে, অপোর ওয়্যারলেস ইয়ারফোন এনকো ডব্লিউ ১১ তে রয়েছে ব্লুটুথ ট্রান্সমিশন, সম্প্রসারিত বেস, ২০ ঘণ্টা ব্যাটারি লাইফ এবং ধূলি-বালি নিরোধক ফিচার। এর ৮মিলিমিটার ডায়নামিক ড্রাইভারের কারণে গানপ্রেমীরা নিরবিচ্ছিন্ন দারুণ অডিও কোয়ালিটি গান উপভোগ করতে পারবেন। মাত্র একবার ফোনটি চার্জ দিয়ে টানা ৫ ঘন্টা গান শোনা যাবে। আর ১৫ মিনিটের চার্জে ১ ঘণ্টা গান শোনা যাবে। তাই এনকো ডব্লিউ১১ থেকে গান কখনো হারিয়ে যাবে না। তাই আর দেরি না করে আজই আপনার নিকটস্থ অপো আউটলেট থেকে এফ১৯ প্রো কিনে মূল্যছাড় বুঝে নিন।

অপো সম্পর্কে: বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। ২০০৮ সালে প্রতিষ্ঠানটি তাদের প্রথম মোবাইল ফোন ‘স্মাইলি ফেস’ উন্মোচন করে। এর পর থেকে ক্রেতাদের শিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি পণ্য সরবরাহের জন্য নিবেদিতভাবে কাজ করছে অপো। বর্তমানে অপো ফাইন্ড ও রোনো সিরিজসহ বিস্তৃত পরিসরের স্মার্টডিভাইস বাজারে নিয়ে আসছে। ডিভাইসের পাশাপাশি, অপো তাদের গ্রাহকদের অপো ক্লাউড এবং অপো এর মতো কালারওএস অপারেটিং সিস্টেম ও ইন্টারনেট সেবা প্রদান করছে। বিশ্বের ৪০টিরও বেশি দেশ এবং অঞ্চলে অপো তাদের কার্যক্রম পরিচালনা করছে এবং বিশ্বব্যাপী প্রতিষ্ঠানটির ৬টি গবেষণা ইনস্টিটিউট এবং ৫টি আরঅ্যান্ডডি সেন্টার রয়েছে। লন্ডনে অপোর একটি ডিজাইন সেন্টারও রয়েছে। বিশ্বব্যাপী গ্রাহকদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে অপো’র ৪০,০০০ হাজারেরও বেশি কর্মী কর্মরত আছেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: