নবাবগঞ্জে বড় বাড়িল্যা ফ্রেন্ডস ক্লাবের বিবাহিত-অবিবাহিত ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬ জুন ২০২১, ০৬:২৩ এএম

শামীম হোসেন সামন, দোহার-নবাবগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বড় বাড়িল্যা ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে বিবাহিত বনাম অবিবাহিত দলের মধ্যে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ জুন) বিকেলে উপজেলার বারুয়াখালী ইউনিয়নের আলালপুর মাঠে এ প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এতে বিবাহিত বনাম অবিবাহত দল অংগ্রহণ করে। খেলা পরিচালনায় দায়িত্ব পালন করেন মোঃ আবু সালেহ।

খেলায় কালো রঙের জার্সি পড়ে বিবাহিত দল ও নীল রঙের জার্সি পড়ে অবিবাহিত দলের খেলোয়াররা অংশ গ্রহণ করে। খেলা দেখতে খেলা শুরু আগেই আশপাশের এলাকাগুলো থেকে দর্শকরা আসতে থাকে। এক পর্যায়ে মাঠের চারপাশ দর্শকদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে উঠে। খেলাটি মূলত একই এলাকার যুবকদের মধ্যে অনুষ্ঠিত হয় বলে দর্শকদের মনেও বাড়তি আগ্রহ লক্ষ করা যায়।

খেলা শুরুর পর পর ই টান টান উত্তেজনার মধ্যে দিয়ে খেলা চলতে থাকে। আক্রমণ আর পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে খেলা জমে উঠে প্রথমার্ধের ২০ মিনিটে। দুই দলের খেলোয়াররা ই নিজের দলকে জয়ী করার লড়াইয়ে সমান তালে খেলা চালিয়ে নেন। কোনো দলই গোল করতে না পারায় দর্শকরাও উপভোগ করে তুমুল লড়াই। এক পর্যায়ে আক্রমণ আর পাল্টা আক্রমণের অবসান ঘটিয়ে বিবাহিত দলের ২ নম্বর জার্সি পরিহিত জিন্নত প্রথম গোল করে বিবাহিত দলকে এগিয়ে নেয়।

এরপর খেলায় পূর্ণ মনোযোগী উঠে অবিবাহিত দলের খেলোয়ারা তারাও শুরু করে আক্রমণ দফায় দফায় আক্রমণের পর অবিবাহিত দল গোল করতে সক্ষম হয়। সমান সমান গোল হওয়ায় দু’দলের খেলোয়াররা ই পাল্টাপাল্টি আক্রমণ করতে থাকে। অবিবাহিত দল আবারও গোল করলে খেলায় অনেকটা নিরবতা চলে আসে।

এরপর খেলা চলতে থাকে আক্রমণ আর পাল্টা আক্রমণের মধ্য দিয়ে। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে বিবাহিত দল ১- অবিবাহিত দল ২ গোলের ব্যবধানে নিয়ে আসে। এরপর নতুন করে খেলায় আগ্রহ দেখা দেয় বিবাহিত দলের খেলোয়াড়দের মাঝে। খেলা শেষের দ্বিতীয়ার্ধের ৮ মিনিট আগে গোল পরিশোধ করে নতুন গোল করে বিবাহিত দল ৩ - অবিবাহিত দল ৩ গোলে ড্র করে। কোনো রকম ট্রাই-বেকার ছাড়াই খেলাটি সম্পন্ন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: