প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জয়পুরহাটে ফ্রি ফায়ার পাগল সন্তানের জন্য জীবন দিলেন মা

   
প্রকাশিত: ১০:১২ পূর্বাহ্ণ, ১৪ জুলাই ২০২১

ছেলে খেলছিল ফ্রি ফায়ার। মায়ের একাধিক ডাকে সাড়া না দিলে রাগান্বিত মা এসে মোবাইল ফোনটি ভেঙে ফেলেন। আর এতেই নিষ্ঠুর স্বামীর বেদম প্রহারে শেষ পর্যন্ত প্রাণ দিতে হয় সেই মা কে। ঘটনাটি মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যায় জয়পুরহাটের কালাই উপজেলার পাঁচশিরা এলাকায় ঘটে।

নিহত শাহিনুর আকতার (৩০) ওই এলাকার চালকল শ্রমিক আজিবর রহমানের স্ত্রী। তাদের দুই ছেলে আপন (১১) এবং পরাণ (৯)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আপন ও পরাণ মঙ্গলবার বিকালে মোবাইলে ‘ফ্রি-ফায়ার’ গেমে ব্যস্ত ছিল। এ সময় পরাণের মা চাতাল শ্রমিক সর্দার শাহিনুর (২৮) ছেলেকে দুই-তিনবার ডাক দেন। কিন্তু খেলায় ব্যস্ত থাকায় তারা শুনতে পায়নি। ফলে ছেলের কাছ থেকে মোবাইল নিয়ে আছাড় দিলে তা ভেঙে যায়।

কিছুক্ষণ পরে শাহিনুরের স্বামী চাতাল শ্রমিক আজিবর রহমান মনু বিষয়টি জেনে স্ত্রীকে মোবাইল ভাঙার কারণে মারপিট করে। এ ঘটনায় শাহিনুর গুরুতর আহত হন। পরে তাকে জেলার ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাটি জানার পর পুলিশ লাশ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে। মামলা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’ এ ব্যাপারে মামলার প্রস্তুতিসহ আজিবরকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: