প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো: মিজানুর রহমান

ঝিনাইদহ প্রতিনিধি

মহেশপুর সীমান্তে থেকে আটক ৫

   
প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, ১৫ জুলাই ২০২১

ছবি: প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে অবৈধ সীমান্ত অতিক্রম কালে ৩ জন পুরুষ, ১ জননারী ও ১ জন শিশুকে আটক করেছে ৫৮ বিজিবির সদস্যরা। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে যাদবপুর ও মাটিলা সীমান্ত থেকে তাদেরকে আটক করা হয়। আটক কৃতরা হলো মাদারিপুর জেলার রাজৈর থানার বদর পাশা গ্রামের মৃত চানমিয়া মাতব্বরের ছেলে মো. আসাদুল মাতব্বর (৩৫), গোপালগঞ্জ জেলার কোটালি পাড়া থানার চিত্রা পাড়া গ্রামের সোলাইমান খানের ছেলে মো. রাকিবুল খান (৩২), একই গ্রামের মো. মিনহাজ হাওলাদারের ছেলে মো. এনায়েত হোসেন (৩৫), গোপালগঞ্জ জেলার সদর থানার চরমানিকদি মিয়া বাড়ী গ্রামের মনজুর মিয়ার স্ত্রী মিনু বেগম (৩২) ও তার মেয়ে বৃষ্টি আক্তার (১৩)।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, অবৈধ ভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশের সময় যাদবপুর সীমান্ত থেকে ৩ জন পুরুষ ও বাংলাদেশ হতে ভারতে যাওয়ার সময় মাটিলা সীমান্ত থেকে ১ জন নারী ও ১ জন শিশুকে আটক করা হয়। আটককৃতদের জেলার মহেশপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি আরো জানান।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: