প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় চিকিৎসকের ওপর হামলায় গ্রেপ্তার ৩

   
প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

ছবি: প্রতিনিধি

কুমিল্লায় একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসকের ওপর হামলার ঘটনায় করোনা রোগীর তিন স্বজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন নগরীর নোয়াগাঁও এলাকার মোজাম্মেল হোসাইন অয়ন, আবদুল্লাহ আল মামুন অনন্ত ও আবদুল কাদের অনিক। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার। তিনি জানান, নগরীর মনিপাল এএফসি হসপিটাল নামের ওই হাসপাতালের চিকিৎসক তানভীর আকবরের ওপর হামলা ও হাসপাতালে ভাঙচুর চালানোর অভিযোগে সোমবার সকালে কোতোয়ালি থানায় মামলা হয়। ওই চিকিৎসকই তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও চার থেকে পাঁচজনকে আসামি করে মামলা করেন। সোমবার রাতে গ্রেপ্তার করা হয় তিনজনকে।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, গ্রেপ্তার তিনজনকে মঙ্গলবার দুপুর ১২টার দিকে আদালতে তোলা হলে বিচারক তাদের কারাগারে পাঠান।
চিকিৎসক তানভীর আকবর বলেন,গত রোববার রাতে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা আক্রান্ত এক রোগীকে ঢাকায় রেফার করা হয়। রোগীর স্বজনরা তাকে মনিপাল এএফসি হসপিটালে নিয়ে এলে আমি ঢাকায় নিয়ে যাওয়ার জন্য বলি। এ সময় আচমকা রোগীর স্বজনরা আমার ওপর চড়াও হয়। আমাকে তারা বেধড়ক পেটায়।
এ বিষয়ে ওই রোগী বা তার স্বজনদের বক্তব্য পাওয়া যায়নি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: