প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল মাহমুদ

সীতাকুন্ড, চট্টগ্রাম প্রতিনিধি

সীতাকুণ্ডে বিধিনিষেধ অমান্য করায় ৯ মামলা

   
প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

কোভিড-১৯ এর সংক্রমণ মোকাবিলায় সরকারের কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ৯টি মামলায় ২৩৫০০ টাক জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এসব জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন ও সহকারী কমিশনা ( ভুমি) জনাব মোঃ ইকবাল হাসান। এসময় প্রসাশনকে সহযোগিতা করেন সেনাবাহিনী, বিজিবি ও আনসার সদস্যরা মঙ্গলবার (২৭ জুলাই) সকাল থেকে বিকাল পাঁচটা পযন্ত অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন করতে মাঠে আছে সীতাকুণ্ড উপজেলা প্রশাসন। বিনা প্রয়োজনে স্বাস্থ্যবিধি অমান্য করে আড্ডা দেওয়া, ঘোরাঘুরি, করায় ৯টি মামলা দেওয়া হয়। অভিযানে মাস্ক পরিধান না করা, স্বাস্থ্যবিধি অমান্য করে ঘোরাঘুরি করা, সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখায় এসব জরিমানা করা হয়। এছাড়া তাদেরকে সতর্ক করে দেওয়া হয়েছে। স্বাস্থ্যবিধি প্রতিপালনে আমাদের এ অভিযান চলমান থাকবে। লকডাউন চলাকালে এরকম অভিযানে অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন ।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: