আবু হানিফ হাসান

নোয়াখালি প্রতিনিধি

চিকিৎসার জন্য আমেরিকা যাচ্ছেন কাদের মির্জা

   
প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২১

ছবি: প্রতিনিধি

চিকিৎসার জন্য বুধবার (২৮ জুলাই)  আমেরিকা যাচ্ছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। এজন্য  মঙ্গলবার (২৭ জুলাই) ঢাকা গেছেন তিনি। মঙ্গলবার (২৭ জুলাই) বেলা ১টায় মা-বাবার কবর জিয়ারত শেষে ঢাকার উদ্দেশে যাত্রা করেন মেয়র। বিকেল ৬টার মধ্যে তিনি ঢাকা পৌঁছেছেন বলে নিশ্চিত করেছেন আবদুল কাদের মির্জা নিজেই। মেয়র আবদুল কাদের মির্জা বলেন, বুধবার (২৮ জুলাই) ভোর ৪টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আমেরিকার উদ্দেশে যাত্রা শুরু করব। আমার আরও আগে যাওয়ার কথা ছিল। নানা কারণে যেতে পারি নাই। আমার বড় ভাই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরামর্শে ফলোআপ চিকিৎসার জন্য আমেরিকা যাচ্ছি।

তিনি আরো বলেন, আমি সব নেতাকর্মীকে বলেছি, কোম্পানীগঞ্জে শান্তি প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধভাবে ধৈর্য্যবান হয়ে কাজ করতে। কোনো হানাহানি কোম্পানীগঞ্জে হবে না। আপনারা সবাই শান্ত থাকবেন। আমি চাই শান্তির জনপদ কোম্পানীগঞ্জে শান্তি ফিরে আসুক। ঢাকায় আবদুল কাদের মির্জার সফরসঙ্গী আইয়ুব আলী বলেন, চিকিৎসা নিতে প্রায় ১০ থেকে ১৫ দিন লাগতে পারে। এরপর তিনি দেশে ফিরে আসবেন। তার সঙ্গে রয়েছেন তার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক। বসুরহাট পৌরসভায় তৃতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন আবদুল কাদের মির্জা।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: