প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রিপন আলি রকি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

করোনায় বাবার মৃত্যু, দাফনে নেই সন্তানরা

   
প্রকাশিত: ১:০৮ পূর্বাহ্ণ, ৩১ জুলাই ২০২১

ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌর এলাকার শ্রীরামপুর গ্রামের আব্দুল ওয়াহাব (৬৫) নামের এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার সাড়ে ১০টার দিকে মৃত্যুবরণ করেন। তার লাশ দেখতে আসেনি তার নিজ ছেলে ও মেয়ে। এমনকি শেষ বিদায়ে দাফন কাজ সম্পন্ন করেন স্বেচ্ছাসেবী সংগঠন নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি। ঘটনাটিকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে গত ২৮ তারিখ মৃত ওহাব করোনা পজিটিভ সনাক্ত হয়। তাঁর ছেলে ভদু ও মেয়ে শিউলি এই আক্রান্তের কথা শুনে তাকে দেখতে পর্যন্ত আসেনি। আজ শুক্রবার বেলা সাড়ে ১০টা সময় তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর পর গ্রামবাসী এমনকি প্রতিবেশীরাও ভয়ে লাশকে দেখতে পর্যন্ত যায়নি।

খবর নেয়নি ওই ওয়ার্ড এর কাউন্সিলর পর্যন্ত। খবর পেয়ে এনমাস (নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি) এর সভাপতি শাকিল রেজা তিনি উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে বিষয়টি অবহিত করেন। পরে নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি সদস্যরা সুরক্ষা পোশাক পরে কাফন দাফনের ব্যবস্থা করেন। আজ সন্ধ্যায় ৫ টা ৪৫ মিনিটে মোমিনপাড়া গোরস্থানে আব্দুল ওয়াহাবের লাশ দাফন করা হয়। এ জানাযায় ৭০/ ৮০ জন লোক অংশগ্রহণ করেন বলে জানা গেছে। এনমাসের সভাপতি শাকিল রেজা জানান, সংবাদ পাওয়া মাত্রই আমরা ইউএনও মহোদয় ও ওসি মহোদয়কে খবর দিয়েই লাশের কাছে যাই। পরে পুলিশের উপস্থিতিতে মোমিনপাড়া গোরস্থানে আব্দুল ওয়াবকে দাফন করা হয়।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: