প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

   
প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২১

কক্সবাজার শহরের বাঁচামিয়ার ঘোনা এলাকায় মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুনের ঘটনা ঘটেছে। নিহতের নাম আবদু রহিম (৬০)। তিনি ওই এলাকার বাসিন্দা। শুক্রবার (৩০ জুলাই) সন্ধা ৭ টার দিকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডস্থ বাচামিয়া ঘোনা এলাকায় এঘটনা ঘটে। স্থানীয়রা জানান, আয়ুব দীর্ঘদিন ধরে নেশা করে আসছে। আজও নেশা করে পরিবারের সদস্যের সঙ্গে ঝগড়া দেয়।  তার স্ত্রী জোসৎনা আক্তারকে মারধর করে। এসময় তার বাবা বাঁধা দিলে তার ওপর চওড়া হয়ে। তার কাঁধে উপর ধারালো ছুরি দিয়ে আঘাত করে।

আইয়ুবের স্ত্রী জোৎসনা আক্তার বলেন, আয়ুব আগে আলমারি ওয়ার্কসপে কাজ করত। কিন্তু কয়েক বছর ধরে তার বাদ দিয়ে স্থানীয় কিছু অসাধু মাদকাসক্তদের সঙ্গে লিপ্ত হয়। আমাকে প্রায় সময় মাতাল অবস্থান এসে মারধর করে। প্রতিদিনের মত আজও সন্ধ্যার আগে এসে মাতাল হয়ে মারধর শুরু করে। এতে আমার শ্বশুড় বাধা দিলে তাকে ছুরি দিয়ে আঘাত করে। পরে তাকে হাসপাতালে নিয়ে যেতে চাইলেও সে বের করতে দেয়নি।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়া উদ্দিন জিয়া। তিনি বলেন, ঘটনার খবর পাওয়ার পর ঘটনাস্থাল থেকে নিহতের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় অভিযুক্ত আইয়ুব পলাতক রয়েছে। এই ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণের প্রক্রিয়ার পাশাপাশি অভিযুক্তকে গ্রেপ্তার অভিযান চালাচ্ছে পুলিশ।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: