প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কঠোর লকডাউনের অষ্টম দিনে রাজধানীতে গ্রেফতার ৩৮১

   
প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২১

ছবি: সংগৃহীত

কঠোর লকডাউনের অষ্টম দিনে রাজধানীর বিভিন্ন স্থান থেকে ৩৮১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সরকারি নির্দেশনা অমান্য করে বাইরে বের হয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) হাতে গ্রেফতার হয়েছেন। এছাড়া ১০৮ জনকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে ৬৭ হাজার ৯৪০ টাকা। অন্যদিকে ট্রাফিক বিভাগ ৩২১ টি গাড়ির বিরুদ্ধে জরিমানা করা হয়েছে ৮ লাখ ১৭ হাজার টাকা।

আজ শুক্রবার (৩০ জুলাই) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপকমিশনার ইফতেখায়রুল ইসলাম বলেন, কঠোর বিধিনিষেধের মধ্যে অহেতুক ঘোরাফেরা করায় রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩৮১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি আরও বলেন, বিধিনিষেধ বাস্তবায়নে আমাদের কার্যক্রম পরিচালিত হচ্ছে। সরকারের নিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার পাশাপাশি নাগরিকদের স্বাস্থ্যবিধি বিষয়েও সচেতন করা হচ্ছে।

গত ২৩ জুলাই সকাল ৬টায় শুরু হওয়া ১৪ দিনের এ কঠোর বিধিনিষেধ চলবে আগামী ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত। তবে এর মধ্যেই আগামী রবিবার থেকে খুলছে রপ্তানিমুখী শিল্প কল-কারাখানা।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: